এখনই রেজিস্ট্রেশন করুন

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল এবং বাংলা ভাষায় দেশের একমাত্র পূর্নাঙ্গ ই-কমার্স ওয়েবসাইট। এখানে সব বয়সের ক্রেতারা নিত্যদিনের প্রয়োজনীয় প্রতিটি পণ্যসামগ্রী যেমন,গ্যাজেট, ইলেকট্রনিক্স, গৃহস্থালি সামগ্রী, চামড়াজাত পণ্য, গহনা, বাচ্চাদের বিভিন্ন সামগ্রী, প্রসাধনী ফ্যাশন ও লাইফস্টাইল পন্য থেকে শুরু করে সবকিছুই অত্যন্ত সুলভ মুল্যে ঘরে বসে কেনা যায়।
বাংলাদেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময়ে ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ক্রেতারা তাদের পছন্দনীয় পণ্যের অর্ডার করে এবং আজকেরডিল তার নিজস্ব ব্যবস্থাপনায় সারা বাংলাদেশে ক্রেতাদের ডেলিভারী দিয়ে থাকে ।

আপনি যদি আপনার ব্যবসার সম্প্রসারনের জন্য খুব কম খরচে কোন আধুনিক বিজনেস প্ল্যানিং এর কথা ভেবে থাকেন যা আপনার পন্যকে ক্রেতাদের কাছে খুব স্বল্প সময়ে সুপরিচিত করে তুলবে, পাশাপাশি প্রতিযোগিতামূলক বাজারে আপনার ব্যবসায়িক উৎকর্ষতাকে আরো বেশী প্রসারিত করবে, সেক্ষেত্রে আজকেরডিল ডট কম আপনার জন্য হতে পারে একটি পূর্নাঙ্গ বিজনেস প্ল্যাটফর্ম।
আজকেরডিল আপনার ব্যবসা সম্প্রসারনে যুগোপযোগী বিভিন্ন প্রমোশোনাল কার্যক্রম পরিচালনা করে যা একই সাথে আপনার পন্যের পরিচিতি, বিক্রি ও লভ্যাংশ প্রদানের পাশাপাশি সামগ্রিক ভাবে একজন সফল বাবসায়ী হিসেবে আপনার পথকে অনেক প্রশস্ত করতে পারে।
‘বিজনেস পার্টনারশিপ’ প্রকল্পের মাধ্যমে জয়া অনলাইন বিডি ডট কম আপনার এন্টারপ্রাইজের অনলাইন পার্টনার (e-tailor) হিসেবে কাজ করে, যা আপনার পন্যের ব্র্যান্ডিং এর পাশাপাশি বিক্রয়কে নিশ্চিত ভাবেই প্রভাবিত করে। এ ছাড়া সারা বাংলাদেশে আমাদের বিস্তৃত ডেলিভারী নেটওয়ার্কের মাধ্যমে আপনি আপনার পন্য পৌঁছে দিতে পারেন দেশের বিভিন্ন প্রান্তের ক্রেতাদের কাছে অত্যান্ত দ্রুততম সময়ে।

জয়া অনলাইন বিডি ডট কম মার্চেন্টদের পন্যের ইতিবাচক গ্রহণযোগ্যতা বাড়াতে সবসময় সচেতন। মার্চেন্টদের ব্র্যান্ডের/পণ্যের সর্বোচ্চ প্রচার ও প্রসারের লক্ষ্যে আজকের ডিল প্রযুক্তিনির্ভর বিভিন্ন প্রমোশনাল টুল ব্যবহার করে থাকে । গতানুগতিক প্রমোশন যেমন টেলিভিশন/রেডিও বিজ্ঞাপন, বিলবোর্ড কিংবা ব্যানার বা ফেস্টুন- এগুলোর পাশাপাশি আজকেরডিল একটি সমন্বিত প্রমোশনাল প্যাকেজের আওতায় আপনার পণ্য কে বাজারজাত করবে যা আপনাকে আপনার পন্যের বাজার সম্পর্কে একটা সুস্পষ্ট ধারনা দিতে।
এছাড়াও সাম্প্রতিক সময়ের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মার্কেটিং যেমন ফেসবুক, টুইটার, গুগলসহ বিভিন্ন প্রযুক্তি নির্ভর প্রচারে আজকেরডিল স্বতন্ত্র ভুমিকা পালন করে।
ফেসবুকে জয়া অনলাইন বিডি ডট কম এর রয়েছে একটি জনপ্রিয় ফ্যান পেইজ যেখানে ৫ লাখেরও অধিক ক্রেতারা সক্রিয়ভাবে উপস্থিত থাকেন । আকর্ষনীয় যেকোনো পন্যের অফার কে আমরা অধিক গুরুত্ব সহকারে টার্গেট ক্রেতাদের সামনে উপস্থিত করি।

ক্রেতাদের অর্ডার গ্রহন ও ডেলিভারী প্রক্রিয়া ব্যবস্থাপনার জন্য আজকেরডিল এর রয়েছে সক্রিয় কাস্টমার কেয়ার বিভাগ। আমাদের কাস্টমার কেয়ার সার্ভিস সপ্তাহের সাত দিন নিজস্ব কল সেন্টারের মাধ্যমে সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা পর্যন্ত তাদের কার্যক্রম পরিচালনা করে যা মার্চেন্ট/ বিক্রেতাদের পন্যের প্রচারে ও প্রসারে সহায়ক ভুমিকা পালন করে।

সবচেয়ে বড় অনলাইন শপিং মল জয়া অনলাইন বিডি ডট কম নিজস্ব ব্যবস্তাপনায় দেশের প্রায় সকল জেলায় ক্রেতাদের অর্ডারকৃত পণ্য তাদের কাছে সরাসরি ডেলিভারী দেয়। এক্ষেত্রে আজকেরডিল এর রয়েছে একটি সুদক্ষ ডেলিভারী/ফুলফিলমেন্ট টিম।

নিজস্ব ডেভেলপমেন্ট টিম, ফটোগ্রাফার ও ডিজাইনার এর সমন্বয়ে আজকের ডিল তার মার্চেন্ট দের সকল পন্যের ছবির গুনগত মান নিশ্চিত করে সেই পন্যের অফার আপলোড করে। তবে এক্ষেত্রে মার্চেন্ট দের মতামত কে অবশ্যই প্রাধান্য দেওয়া হয়।

Contact Us